Return & Refund Policy Page

Return Policy:
1. ডেলিভারির সময় যদি আপনার পণ্যটি ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, ভুল বা অসম্পূর্ণ থাকে, তাহলে অনুগ্রহ করে ডেলিভারির তারিখ থেকে 3 দিনের মধ্যে ALIEN MART এর  Facebook Page অথবা ওয়েবসাইটের মাধ্যমে ফেরত দেওয়ার অনুরোধ শুরু করুন।

2. ডেলিভারি নেয়ার পর ব্যবহৃত কোন পণ্য ALIEN MART  ফেরত নিবে না। যদি কোন পণ্যের ওয়ারেন্টি অথবা গ্যারান্টি থাকে সে ক্ষেত্রে আপনি ফেরতের জন্য আবেদন করতে পারবেন।

3. কোন পণ্যের যে সাইজ, কালার আপনি অর্ডার করেছেন কিন্তু ডেলিভারির পর সেই অর্ডার অনুযায়ী সাইজ ও কালারের ভিন্নতা পেলে আপনি ফেরতের জন্য আবেদন করতে পারবেন।

4. কোন পণ্য ডেলিভারির সময় ভেঙে গেলে অথবা ডেলিভারি নেয়ার পর যদি দেখেন পণ্যটি ভেঙে আছে সেক্ষেত্রে ভিডিও প্রমাণসহ ALIEN MART এর FACEBOOK PAGE অথবা ওয়েবসাইটের মাধ্যমে ফেরতের  জন্য আবেদন করতে হবে।

5. ALIEN MART এর FACEBOOK PAGE অথবা ওয়েবসাইট থেকে কোন পণ্য অর্ডার করার পর, সেই পণ্য ডেলিভারির জন্য কুরিয়ারে দেয়ার পর যদি কুরিয়ার ডেলিভারি দিতে দেরী করে সেক্ষেত্রে ফেরতের জন্য আবেদন গ্রহণযোগ্য হবেনা।

6. কোন পণ্য ডেলিভারি নেয়ার পর মনের পরিবর্তনের কারণে যদি পণ্যটি ফেরত দিতে চান সেক্ষেত্রে ডেলিভারির তারিখ থেকে 3 দিনের মধ্যে পণ্য ফেরতের জন্য আবেদন করতে হবে।

7. আপনি যদি কোন পণ্য অর্ডার করতে ডেলিভারি চার্জ এডভান্স করেন এবং ডেলিভারির পর যদি পণ্যটি ফেরত দেন, সেক্ষেত্রে এডভান্স করা ডেলিভারি চার্জ ফেরত দেয়া হবে না।

8. আমরা কোন ব্যবহৃত আইটেমের জন্য রিটার্ন গ্রহন করি না।

9. আমরা প্রি-অর্ডার করা কোন পণ্য রিটার্ন গ্রহণ করি না।

10. কাস্টম মেইড কোন পণ্য রিটার্ন গ্রহণ করি না।

11.যে পণ্যগুলির ইনস্টলেশন/ফিটিং প্রয়োজন সেইসব পণ্যগুলো ক্রেতাকে নিজ দায়ীত্বে ইনস্টলেশন করে নিতে হবে। ডেলিভারির পর ইনস্টলেশনের জটিলতার কারণে ক্রেতা পণ্য ফেরত দিতে চাইলে ডেলিভারির দিন থেকে 3 দিনের মধ্যে ফেরতের জন্য আবেদন করতে হবে। 3 দিনের পর আবেদন গ্রহণযোগ্য হবেনা।


নিম্নলিখিত পণ্যগুলি ফেরত দেওয়া যাবে না:

Underwear, Swimwear, Skincare, Cosmetics & Perfumes.
Personal hygiene items such as earrings, wigs and combs.
Consumables such as cigars and beverages.


ফেরত পণ্য কুরিয়ারের মাধ্যমে পাঠানোর তথ্যঃ

Address:  ALIEN MART, Bizra Bazar-3570, Laksam, Cumilla.

Mobile: 01701108281


নোটঃ

ত্রুটিপূর্ণ:  (যেমন, শারীরিকভাবে ধ্বংস বা ভাঙা) বা ত্রুটিপূর্ণ (যেমন, স্যুইচ করতে অক্ষম)। অসম্পূর্ণ অর্ডার: (যেমন, অনুপস্থিত আইটেম এবং/অথবা আনুষাঙ্গিক)। ভুল আইটেম পাঠানো হয়েছে: (যেমন, ভুল পণ্য/আকার/রঙ, নকল আইটেম, বা মেয়াদ শেষ)। ভুল মাপ/রঙ: ডেলিভারিকৃত পণ্য ফিট নয় (যেমন, আকার অনুপযুক্ত)।